বৃহস্পতিবার , ২৪ মে ২০১৮
শিরোনাম

সুবিধাবঞ্চিত ছাত্ররা সঠিক মুল্যায়ন পেলে দেশ গঠনে অগ্রণী ভুমিকা পালন করবে- আতিকুর রহমান

Edit..05

১ লা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী কর্মসূচির অংশ হিসেবে সুবিধাবঞ্চিত ছাত্রদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন ঢাকা মহানগরী দক্ষিণ ।

প্রধান অতিথি উপস্থিত ছিলেন  বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সহ-সাধারন সম্পাদক মোঃ আতিকুর রহমান। এ সময় তিনি বলেন, ছাত্ররা আমাদের দেশ ও জাতির সম্পদ।তাদের সামগ্রিক দক্ষতা,যোগ্যতা, সামাজিক দায়িত্ববোধ ও নৈতিক মূল্যবোধের উপরই নির্ভর করে রাষ্ট্রের উন্নয়ন ও সাফল্য। তাই সুবিধাবঞ্চিত ছাত্ররা সঠিক সহযোগিতা ও মুল্যায়ন পেলে তারাও দেশ গঠনে অগ্রণী ভুমিকা পালন করতে পারবে।

তিনি আরো বলেন, যে ছাত্ররা ভবিষ্যতে দেশ ও জাতি গঠনে ভূমিকা করবে সে  সুবিধা বঞ্চিত ছাত্রদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করে শ্রমিক কল্যাণ ফেডারেশন আজ অনন্য ভুমিকা পালন করেছে।শ্রমিক কল্যাণ ফেডারেশন শুধু শ্রমিকদের নিয়ে ইসলামী শ্রমনীতি বাস্তবায়নের স্বপ্ন দেখেনা, হত দরিদ্র শ্রমিক পরিবারের মেধাবী সন্তানদের পাশে থেকে তাদের সাধ্য অনুযায়ী শিক্ষা প্রসারে কাজ করে যাচ্ছে। শ্রমিক কল্যাণ ফেডারেশন বাংলাদেশের অন্যান্য শ্রমিক সংগঠন থেকে ব্যতিক্রম বলেই তারা শ্রমিকদের কল্যানের পাশাপাশি  ছাত্রদের কল্যাণ ও সহযোগিতামূলক কাজে এগিয়ে এসেছে।তার বাস্তব প্রমান আজ ছাত্রদের মাঝে শিক্ষাউপরণ বিতরণ।

তাই আগামী দিনের একটি সুন্দর স্বনির্ভর বাংলাদেশ গড়তে ও ইনসাফপূর্ন শ্রমনীত প্রতিষ্ঠা করে শ্রমজীবি মানুষের প্রকৃত মুক্তি ও কল্যাণ নিশ্চিত করতে সমাজের সকল শ্রেনী পেশার মানুষকে সহযোগিতায় এগিয়ে অাসতে হবে।

 

মোঃ আশরাফুল আলম ইকবালের পরিচালনায় আরো উপস্থিত ছিলো কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সভাপতি মোঃ আব্দুস সালামের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কামরাঙ্গির চর থানা শিবির সভাপতি  মোঃ আব্দুর রহমান, শ্রমিক নেতা মোঃ আবু হানিফ প্রমুখ।

 

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes