বৃহস্পতিবার , ২৪ মে ২০১৮
শিরোনাম

গাজীপুরে শ্রমিক নেতৃবৃন্দ গ্রেফতারে শ্রমিক কল্যান ফেডারেশনের নিন্দা ও অবিলম্বে মুক্তি দাবী

বাংলাদেশ শ্রমিক কল্যান ফেডারেশন গাজীপুর মহানগরীর উপদেষ্টা এস এম সানাউল্লাহ,মহানগরী সভাপতি আজহারুল ইসলাম, জেলা সভাপতি মুজাহিদুল ইসলামসহ ৪৫জন শ্রমিক নেতাকর্মীকে সিটি কর্পোরেশনের নির্বাচনের প্রস্তুতি সভা হতে পুলিশ কর্তৃক অন্যায়ভাবে  গ্রেফতার করায় নিন্দা,প্রতিবাদ ও অবিলম্বে শ্রমিক নেতাদের মুক্তির দাবি জানিয়েছেন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার ও সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ খান।

গতকাল দেওয়া এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, সিটি নির্বাচনের প্রস্তুতি সভা হতে পুলিশ অন্যায়ভাবে ৪৫জন শ্রমিক নেতাকে  গ্রেফতার করেছে যা নিন্দা জানার ভাষা আমাদের নেই। সরকার একদিকে নির্বাচনের কথা বলে অন্যদিকে  বিরোধী দলকে জনগনের মাঝে যেতে বাধা দেয়। মুলত সরকার আগামী নির্বাচনে বিরোধী দলকে দাবিয়ে রেখে ফাকা মাটে গোল দিতে চায়,যা কখনেই জনগন হতে দিবে না।  নেতৃবৃন্দ বলেন, সরকার পুলিশ বাহিনী দিয়ে যে অন্যায় কাজ করাচ্ছে,তার দায়িত্ব সরকারকে নিতে হবে এবং আগামী জাতীয় নির্বাচনে জনগন এই অন্যায় কর্মকান্ডের জবাব দিবে। 

তারা বলেন,বর্তমান শাসকগোষ্ঠী  দেশের বিরোধী দলীয় নেতাকর্মীদের যেকোনো শান্তিপূর্ণ কর্মসূচি থেকে গ্রেফতার করে মিথ্যা ও রাজনৈতিক হীন উদ্দেশ্য প্রণোদিত মামলায় জড়িয়ে নির্যাতন নিপীড়নের পন্থা অবলম্বন করেছে। এর একমাত্র লক্ষ্যই হচ্ছে দেশের মানুষকে ভীত সন্ত্রস্ত রেখে আবারও ৫ জানুয়ারির মতো প্রহসনের নির্বাচনের মাধ্যমে রাষ্ট্রক্ষমতা দখল করা।

এই উদ্দেশ্য সামনে রেখেই বর্তমান স্বৈরাচারী সরকার বিরোধী দলের নেতাকর্মীদের ওপর জুলুম অব্যাহত রেখেছে। আমরা অবিলম্বে গ্রেফতারকৃত নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির জোর দাবি জানাচ্ছি।

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes