বৃহস্পতিবার , ২৪ মে ২০১৮
শিরোনাম

ইসলামী ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খানের পদত্যাগ

310992_184ইসলামী ব্যাংক থেকে পদত্যাগ করেছেন ব্যাংকটির চেয়ারম্যান আরাস্তু খান। মঙ্গলবার ব্যক্তিগত কারণ দেখিয়ে পরিচালনা পর্ষদের সভায় পদত্যাপত্র জমা দেন। পর্ষদ তা গ্রহণ করে নতুন চেয়ারম্যান হিসেবে নিযুক্ত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের পুষ্টি ও খাদ্য বিজ্ঞান ইন্সটিটিউটের অনারারি অধ্যাপক নাজমুল হাসানকে। ইসলামী ব্যাংকের এক দায়িত্বশীল সূত্র এ তথ্য জানিয়েছে।

গত বছরের ৫ জানুয়ারি ইসলামী ব্যাংকের চেয়ারম্যান হিসেবে যোগ দেন আরাস্তু খান। ওই দিনই ঢাকায় একটি হোটেলে অনুষ্ঠিত ব্যাংকের পরিচালনা পর্ষদের সভায় ব্যক্তিগত কারণ দেখিয়ে পদত্যাগপত্র গ্রহণ করা হয় ব্যাংকটির সাবেক চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোস্তফা আনোয়ারের। একই কারণ দেখিয়ে পদত্যাগপত্র গ্রহণ করা হয় সাবেক এমডি মো: আব্দুল মান্নানের। আর এমডির চেয়ারে বসানো হয় ইউনিয়ন ব্যাংকের এমডি মো: আব্দুল হামিদ মিঞাকে।

সম্প্রতি ব্যক্তিগত কারণ দেখিয়ে পদত্যাগপত্র গ্রহণ করা হয়েছে ব্যাংকটির শীর্ষ ৫ নির্বাহী কর্মকর্তার। দেশের বেসরকারি খাতের সর্ববৃহৎ ব্যাংকের সাধারণ গ্রাহকদের প্রশ্ন, ইসলামী ব্যাংকে এমন কী হলো যে যারাই পদত্যাগ করছেন তাদের সবাই ব্যক্তিগত কারণের কথা উল্লেখ করছেন।

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes