বৃহস্পতিবার , ২৪ মে ২০১৮
শিরোনাম

কারাবাসে খালেদা জিয়ার জনপ্রিয়তা বেড়েছে : নজরুল

297699_169কারাবাসে খালেদা জিয়ার জনপ্রিয়তা বেড়েছে মন্তব্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, সরকার খালেদা জিয়াকে কারাগারে নিয়ে তাঁকে মানসিকভাবে কষ্ট দিচ্ছে। এর মাধ্যমে তাঁর ক্ষতি করতে পারেনি বরং তাঁর অবস্থান ও জনপ্রিয়তা বাড়িয়ে দিয়েছে। তিনি এখন দেশনেত্রী থেকে দেশের মানুষের মা হয়েছেন।
তিনি বলেন, শুধু প্রতিহিংসা পরায়ণ হয়ে খালেদা জিয়াকে সাজানো মামলায় কারাগারে পাঠিয়েছে সরকার। কারণ সরকার চায় খালেদা জিয়াকে কারাগারে রেখে আবারও একতরফা ভোট করতে। আর সেজন্য রাজনৈতিক প্রতিহিংসামূলক মামলায় তাঁকে সাজা দিয়ে কারাগারে পাঠিয়েছে।
আজ বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে খালেদা জিয়ার মুক্তির দাবিতে ডেমোক্র্যাটিক মুভমেন্ট আয়োজিত ‘কারাবন্দি দেশনেত্রী এবং বাংলাদেশের গণতন্ত্রের ভবিষ্যৎ’ শীর্ষক মুক্ত আলোচনায় বিএনপি নেতা এসব কথা বলেন।
নজরুল ইসলাম খান বলেন, কোনো পাগলেও বিশ্বাস করেন না খালেদা জিয়া তাঁর স্বামীর নামে গঠিত ট্রাস্টের টাকা আত্মসাৎ করেছেন। সরকার মনে করে দেশের মানুষ বোকা, তাঁরা কিছুই বুঝে না। তাঁরা যা বলবে সেটাই জনগণ বিশ্বাস করবে। কিন্তু দেশের জনগণ সময়মত তাদের জবাব দিবে।

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes