রবিবার , ২১ জানুয়ারি ২০১৮
শিরোনাম

দেড় মাস পর ফিরলেন সিজার

বেসরকারি বিশ্ববিদ্যালয় নর্থ সাউথ ইউনিভার্সিটির শিক্ষক মুবাশ্বার হাসান সিজার ফিরে এসেছেন। গত ৭ নভেম্বর নিখোঁজ হওয়ার ৪৪ দিন পর বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে তিনি রাজধানীর দক্ষিণ বনশ্রীতে নিজের বাসায় ফিরে আসেন। সিজারের বাবা মোতাহার হোসেন জানান, বৃহস্পতিবার রাতে কে বা কারা সিজারকে রাজধানীর বিমান বন্দর এলাকায় নামিয়ে দিয়ে যায়। পরে সেখান থেকে সিএনজি নিয়ে বাসায় পৌঁছেন তিনি।

মোতাহার হোসেন আরও জানান, রাত ১টার দিকে বাসায় ফোন দেয় সিজার। সিজারের কাছে টাকা ছিলো না। সে সিএনজি নিয়ে বাসায় ফিরছে। তাই টাকা নিয়ে বাসায় নিচে থাকতে বলে। এরপর সিএনজি ভাড়া নিয়ে আমরা নিচে যাই।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, উনি নিজেই কাল রাতে ফেরত এসেছেন। আমরা শুনেছি। তার স্বজনদের সঙ্গে আমাদের কথা হয়েছে। তার সঙ্গে আমরা পরে কথা বলবো।

উল্লেখ্য, নর্থ সাউথ ইউনিভার্সিটির পলিটিক্যাল সায়েন্স অ্যান্ড স্যোশিওলজি বিভাগের সহকারী অধ্যাপক মুবাশ্বার হাসান সিজার গত ৭ নভেম্বর বিকাল থেকে নিখোঁজ ছিলেন। ৭ নভেম্বর সকালে দক্ষিণ বনশ্রীর বাসা থেকে বের হয়ে মুবাশ্বার নিজের কর্মস্থল নর্থ সাউথ ইউনিভার্সিটিতে যান। সেখান থেকে বিকালে আগারগাঁওয়ের আইডিবি ভবনে প্রধানমন্ত্রীর কার্যালয়ের এটুআই প্রকল্পের একটি মিটিংয়ে গিয়েছিলেন। মিটিং থেকে বের হওয়ার পরপরই নিখোঁজ হন তিনি।

তার খোঁজ জানতে ঢাকার খিলগাঁও থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন তারা বাবা। তবে মুবশ্বার নিখোঁজের পর কোনও মুক্তিপণ বা চাঁদা দাবি করেনি কোনও সংঘবদ্ধ চক্র।

৭১বাংলাডেস্ক/নাছির

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes