বুধবার , ১৩ ডিসেম্বর ২০১৭
শিরোনাম

টি-টোয়েন্টি ক্রিকেটের আকর্ষণ এখানেই

Mahela20171114201923কার্লোস ব্রাফেট ও কাইরন পোলার্ড। ক্যারিবিয়ান দুই ক্রিকেটার আজ মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে ব্যাট হাতে তাণ্ডব চালিয়েছেন। দীর্ঘদেহী দুই ক্রিকেটার সমান ৬টি করে ছক্কা মেরেছেন। রান-উৎসবের ম্যাচে শেষ হাসিটা পোলার্ডের ঢাকা ডায়নামাইটস হাসলেও দুই দলের ম্যাচে ছিল রোমাঞ্চ, ছড়িয়েছিল উত্তেজনা।
ম্যাচের ফল বের হয়েছে শেষ ওভারে। ১৫৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে এক বল বাকি থাকতে ৪ উইকেটের জয় পায় সাকিব আল হাসানের ঢাকা। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এসে খুলনা টাইটান্সের কোচ মাহেলা জয়াবর্ধনে বলেছেন, টি-টোয়েন্টি ক্রিকেটটাই এরকম। শেষ মুহূর্ত পর্যন্ত রোমাঞ্চ ছড়িয়ে থাকে।

এবারের বিপিএলে এ নিয়ে দ্বিতীয়বারের মতো শেষ ওভারে ম্যাচের ভাগ্য নির্ধারণ হলো। দুটি ম্যাচেই ফল নির্ধারণ করেন বাংলাদেশি ক্রিকেটাররা। কিন্তু ম্যাচের ভাগ্য পাল্টে দেন সেই বিদেশিরা। আজ সেরকমই এক ইনিংস উপহার দেন পোলার্ড। ২৪ বলে ৫৫ রানের ঝোড়ো ইনিংস খেলেন তিনি।

পোলার্ডের ইনিংস নিয়ে জয়াবর্ধনে বলেন, ‘দারুণ একটি ইনিংস ছিল। ওর আগে আমাদের হয়ে কার্লোস ব্রাফেট (২৯ বলে ৬৪) একই ইনিংস খেলেছে। দারুণ একটি ম্যাচ হয়েছে। আমি বেশ উপভোগ করেছি।’

দল হারলেও শিষ্যদের পারফরম্যান্সে খুশি খুলনার কোচ, ‘ঢাকা দারুণ এবং শক্তিশালী দল। আমরা তাদের হারানোর কাছেই ছিলাম। আমার ছেলেরা যেভাবে খেলেছে তাতে আমি গর্বিত। ভালো ক্রিকেট খেলেছে তারা।’

খুলনা টাইটান্স গত বছর সেরা চারে থেকে বিপিএল শেষ করেছিল। এবারের বিপিএলে চার ম্যাচে দুটিতে জিতেছে, দুটিতে হেরেছে তারা। দলের পারফরম্যান্সে সন্তুষ্ট জয়াবর্ধনে নিজেদের অবস্থান নিয়েও চিন্তিত নন। বরং প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ক্রিকেট উপহার দিয়ে সামনে আরো উন্নতি করতে চান শ্রীলঙ্কান গ্রেট।

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes