রবিবার , ২২ এপ্রিল ২০১৮
শিরোনাম

সরকারদলীয়রা খালেদা জিয়ার গাড়ি বহরে হামলা করেছে : রিজভী

263690_176কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গাদের মাঝে ত্রাণ দিতে যাওয়ার পথে কয়েকটি জায়গায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গাড়িবহরে হামলা করা হয়েছে বলে অভিযোগ করেছেন দলটির সিনিয়র যুগ্মমহাসচিব রুহুল কবির রিজভী।

আজ শনিবার বিকেলে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করে বলেন, আমাদের ধারণা ছিল এ ধরনের ত্রাণের কাজে সরকারের শুভ বুদ্ধির উদয় হয়ে সহযোগিতা করবে। আমরা যথারীতি যেসব এলাকা দিয়ে বেগম খালেদা জিয়া যাবেন সেসব জেলার স্থানীয় প্রশাসনকেও অবহিত করেছিলাম। তারপরও আমরা দেখেছি কয়েকটি জায়গায় বিএনপির চেয়ারপারসনের গাড়ি বহরে হামলা করা হয়েছে।

রিজভী বলেন, আমরা মনে করি দীর্ঘদিন পর আমাদের দলে চেয়ারপারসন একটি মানবিক কাজের জন্য কক্সবাজারের উদ্দেশে রওয়ানা হয়েছেন। বিভিন্ন স্থানে আমাদের দলের হাজার হাজার নেতাকর্মী তাকে স্বাগত জানানোর জন্য জড়ো হয়েছেন। জনতার ঢল নেমেছে সড়কগুলোতে। কিন্তু জনতার এই ঢল দেখেই সরকারের মাথা খারাপ হয়েছে। তারা আবোল তাবোল বকছে।

তিনি অবিলম্বে বেগম জিয়ার গাড়িবহরে হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং সংশ্লিষ্ট প্রশাসনকে নিরাপত্তা দেয়ার আহবান জানান।

সংবাদ সম্মেলনে দলের সহদফতর সম্পাদক মুনির হোসেন, তাইফুল ইসলাম টিপু, সহপ্রচার সম্পাদক আসাদুল করিম শাহীন, কেন্দ্রীয় নেতা জেড মোর্তুজা চৌধুরী তুলা, আব্দুল খালেক, জাসাস নেতা সিরাজুল ইসলাম খান, যুবদল দল নেতা গিয়াস উদ্দিন মামুন প্রমুখ উপস্থিত ছিলেন।

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes