রবিবার , ২২ এপ্রিল ২০১৮
শিরোনাম

Monthly Archives: আগস্ট ২০১৭

নায়করাজ রাজ্জাক আর নেই

3

স্টাফ রিপোর্টার : চলে গেলেন বাংলাদেশের চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাক। সোমবার সন্ধ্যা ৬টা ১৩মিনিটে তিনি রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ………. রাজিউন)। তাঁর বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি বেশ কিছুদিন ধরে নিউমোনিয়াসহ বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছিলেন। চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার ও ইউনাইটেড হাসপাতালের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস কর্মকর্তা সাজ্জাদুর ... Read More »

সৌদি নেতৃত্বাধীন অবরোধ কাতারকে নতজানু করতে পারবে না: দোহা

4bn012a6d559dduerw_800C450

কাতারের পররাষ্ট্রমন্ত্রীর উপদেষ্টা মুতলাক মাজিদ আল-কাহতানি বলেছেন, সৌদি নেতৃত্বাধীন চারটি আরব দেশ অবরোধ আরোপ করে কাতারকে নতজানু করতে ব্যর্থ হয়েছে। তিনি বলেন, দোহার বিরুদ্ধে সৌদি প্রচারণা শুধু উগ্র সন্ত্রাসী গোষ্ঠী দায়েশের প্রতি তাদের সমর্থনের কথাই স্মরণ করিয়ে দেয়। উপদেষ্টা মাজিদ কাহতানির এ মন্তব্য সম্প্রতি আমেরিকার দৈনিক ওয়াল স্ট্রিট জার্নালে প্রকাশ হয়েছে। তিনি সৌদি আরব ও সংযুক্ত আরব আমিরাতের প্রতি ইঙ্গিত ... Read More »

ত্রানের দাবিতে বিক্ষোভ বানভাসি মানুষের

22

রংপুরের বদরগঞ্জে বন্যা পরিস্থিতি অবনতি হয়েছে। এখন পর্যন্ত মানুষ বাড়িঘর ছেড়ে আশ্রয় কেন্দ্রে ছুটছে। আশ্রয় কেন্দ্রগুলোতে ঠাঁই নেওয়া মানুষদের খোঁজ খবর নেয়নি স্থানীয় জনপ্রতিনিধি ও উপজেলা প্রশাসন। বন্যা দুর্গত কোনো কোনো এলাকার মানুষ এখন পর্যন্ত কোনো সরকারি ত্রাণ পাননি। এ কারণে তাদেরকে অনাহার ও অর্ধাহারে দিন কাটাতে হচ্ছে। ত্রাণের দাবিতে এক ইউপি সদস্যের নেতৃত্বে বুধবার বিকালে বানভাসি মানুষ বদরগঞ্জ পৌর ... Read More »

বঙ্গভবনে প্রধানমন্ত্রী

Bangabhaban

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গভবনে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সাথে আজ বুধবার রাতে সাক্ষাত করেছেন। এসময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক ও অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম। ষোড়শ সংশোধনীর রায় নিয়ে ব্যাপক আলোচনা সমালোচনার মধ্যে রাষ্ট্রপ্রধানের সাথে সরকার প্রধান এ সাক্ষাত করলেন। রাত সোয়া নয়টায় এ রিপোর্ট লেখার সময় সাক্ষাতের বিষয়বস্তু সম্পর্কে ... Read More »

চীনে বাস দুর্ঘটনায় নিহত ৩৬

0939372_kalerkantho_pic

চীনের উত্তর-পশ্চিমাঞ্চলে একটি যাত্রীবাহী বাস দুর্ঘটনায় ৩৬ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় আরো ১৩ জন আহত হয়েছেন বলে কর্তৃপক্ষ জানিয়েছে। বৃহস্পতিবার স্থানীয় সময় মধ্যরাতে এ দুর্ঘটনা ঘটে। রাষ্ট্রীয় বার্তা সংস্থা সিনহুয়ার বরাতে শুক্রবার এ খবর দিয়েছে রয়টার্স ও বিবিসি। এতে বলা হয়েছে, বাসটি শহরের উত্তর-পূর্বের চেনগুদু থেকে হেনাল প্রদেশের দক্ষিণ-পশ্চিমের লোয়াংয়ে যাচ্ছিল। পথে চার লেনের সুড়ঙ্গ সড়কের ... Read More »

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes