বুধবার , ১৩ ডিসেম্বর ২০১৭
শিরোনাম

বিসিবির সভাপতির পদ ছাড়ার ইঙ্গিত পাপনের

papon333_50948_1499008343

আগামী নির্বাচনে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি হিসেবে আর থাকবেন না বলে জানিয়েছেন নাজমুল হাসান পাপন।
রোববার ধানমণ্ডিতে নিজের চাকরিরত অফিসে একথা জানান বিসিবি সভাপতি নাজমুল হাসান।

এর আগেও এই ইঙ্গিত দিয়েছিলেন তিনি।

পাপন জানান, মন থেকেই তিনি আর সভাপতি থাকতে চান না। তিনি এতো চাপ নিতে পারছেন না। তবে পরিচালক হিসেবে থাকার ইচ্ছে রয়েছে তার।
এছাড়া আগামী ওয়ানডে বিশ্বকাপের পরিকল্পনার অংশ হিসেবে নেতৃত্ব নিয়েও চিন্তাভাবনা করছে বিসিবি।

কয়েকদিন আগে শ্রীলংকান মিডিয়ায় এসেছে তারা কোচ চন্ডিকা হাথুরুসিংহকে ফিরিয়ে নেয়ার চেষ্টা করছেন। কিন্তু বিসিবি নির্ভার যে, কোচ ২০১৯ সাল পর্যন্ত বাংলাদেশের সঙ্গেই থাকছেন।

বিসিবির বর্তমান কমিটির মেয়াদ শেষ হচ্ছে চলতি বছরের অক্টোবরে। কিন্তু নাজমুল হাসান জানালেন, নির্দিষ্ট সময়ের আগেই নির্বাচন অনুষ্ঠিত হবে।

পাপন বলেন, ক্রিকেট থেকে দূরে সরে থাকাটা আমার জন্য কঠিন। আমার মনের কথা ক্রিকেটে থাকলে পরিচালক হয়েই থাকা আমার জন্য ভালো। সভাপতি হয়ে থাকাটা আমার জন্য কঠিন হয়ে যাচ্ছে। অনেক বেশি সময় দিতে হচ্ছে।

পাপন বলেন, ‘দেখা যায়, কোনো না কোনো খেলোয়াড়ের সমস্যা আছে। তারা যেহেতু আমার সঙ্গে সরাসরি কথা বলে তাই অনেক বেশি সময় চলে যায়। এছাড়া আইসিসি, এসিসি, চাকরি, রাজনীতি সব কিছু মিলিয়ে অনেক বেশি চাপ হয়ে যাচ্ছে।’

নতুন যেই আসুক না কেন এই অবস্থা থেকে আরও ভালো করবে বলে ধারণা নাজমুল হাসানের।

তিনি বলেন, নতুন যেই আসুক খারাপ হবে না। ক্রিকেট একটা জায়গায় চলে গেছে। আর কেউ এসে তো চাইবে না তার সময়টা খারাপ যাক। যে অবস্থায় আছে সেখান থেকে আগামী ৮ বছরে কোনো সমস্যা হবে না।

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes