বুধবার , ১৩ ডিসেম্বর ২০১৭
শিরোনাম

১৮ লক্ষ টাকা যৌতুক দেওয়ার পরও যৌতুকের জন্য স্ত্রী’কে নির্যাতন

৭১বাংলা: যৌতুকের টাকা না পেয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার অলিপুরা গ্রামের এক গৃহবধুকে নির্যাতনের অভিযোগ উঠেছে তার স্বামী ও শশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে।এ ঘটনায় ওই গৃহবধূ বাদি হয়ে গতকাল বুধবার ৫ জনকে আসামী করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগে ওই গৃহবধু উল্লেখ্য করেছেন, উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের অলিপুরা গ্রামের মোতালিব মিয়ার ছেলে হারুন অর রশিদের সাথে ঢাকার গেন্ডারিয়া এলাকার জাকির হোসেনের মেয়ে নিরা হোসেনের এক বছর আগে বিয়ে হয়।

বিয়ের পর থেকে তার স্বামী ও সংসারের লোকজন যৌতুকের জন্য চাপ দিতে থাকে। সংসারের সুখের কথা চিন্তা করে নিরা হোসেন তার বাবার কাছ থেকে গত এক বছরে ১৮ লক্ষ টাকা এনে দেয়। গত কয়েক দিন আগে তার স্বামী আবারও তার কাছ থেকে ৫ লক্ষ টাকা দাবি করে। টাকা দিতে অস্বীকার করায় স্বামী ও শশুর বাড়ির লোকজন তাকে পিটিয়ে মারাত্মক আহত করে।

পরে আহত গৃহবধু নিরা হোসেনকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এলাকাবাসীরা। এ ঘটনায় গতকাল ওই গৃহবধূ বাদি হয়ে তার স্বামী হারুন অর রশিদ,শশুর মোতালেব মিয়া ও দেবর মামুন মিয়া, হানিফ মিয়া ও মোস্তফা মিয়ার নামে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদের বলেন, এবিষয়ে একটি লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। আসামীদের গ্রেফতারের জন্য পুলিশ অভিযান চালাচ্ছে।

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes