সোমবার , ২৮ মে ২০১৮
শিরোনাম

থানায় আত্মসমর্পণের পর আদালতে লতিফ

lotif cartunঢাকা: অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে বহিষ্কৃত মন্ত্রী ও আওয়ামী লীগ নেতা আব্দুল লতিফ সিদ্দিকী রাজধানীর ধানমণ্ডি থানায় আত্মসমর্পণ করেছেন। আত্মসমর্পণের পর তাকে ঢাকার সিএমএম আদালতে নেয়া হয়েছে। কিছুক্ষণের মধ্যেই তাকে আদালতের কাঠগড়ায় তোলা হবে।
ধানমণ্ডি থানার এসআই ইফতেখারুল আলম প্রধান নতুন বার্তা ডটকমকে জানান, মঙ্গলবার দুপুর একটার দিকে লতিফ সিদ্দিকী একা এসে থানায় আত্মসমর্পণ করেন। পরে দুপুর দুইটার দিকে তাকে সিএমএম আদালতে নিয়ে যাওয়া হয়।
আমাদের আদালত প্রতিবেদক জানান,  ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুর রহমানের আদালতে তোলা হবে লতিফ সিদ্দিকীকে। অ্যাডভোকেট আবেদ রেজার আবেদনের পরিপ্রেক্ষিতে সোমবার একই আদালত তাকে গ্রেফতারের তাগিদ দিয়েছিল রমনা থানা পুলিশকে।
প্রসঙ্গত, নিউ ইয়র্কে হজ, মহানবী সা. ও তাবলিগ জামাত সম্পর্কে চরম আপত্তিকর মন্তব্যের অভিযোগে একাধিক আদালতের গ্রেফতারি পরোয়ানা জারি থাকা সত্ত্বেও গত রোববার রাতে দেশে ফিরেন বিতর্কিত এই নেতা। বিমানবন্দরে তাকে গ্রেফতার না করায় সারা দেশে প্রতিবাদের ঝড় ওঠে। এ নিয়ে সরকারের বিভিন্ন পর্যায় থেকে নানা কথা বলা হয়। স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল প্রথমে তাকে গ্রেফতারের জন্য স্পিকারের অনুমতির প্রয়োজনের কথা বললেও স্পিকার তা নাকচ করে দেন। এরপর মঙ্গলবার সকালের দিকে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, লতিফ সিদ্দিকীকে গ্রেফতারে কোনো বাধা নেই। তাকে যেকোনো মুহূর্তে গ্রেফতার করা হবে। এর কয়েক ঘণ্টা পরই আত্মসমর্পণ করলেন সাবেক প্রভাবশালী এই মন্ত্রী।
BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes