সোমবার , ২৮ মে ২০১৮
শিরোনাম

জেএমবি মহিলা শাখার প্রধান ফাতেমা রিমান্ডে

জেম৭১ বাংলা : পশ্চিমবঙ্গের বর্ধমানে বোমা বিস্ফোরণের ঘটনায় গ্রেফতার হওয়া রহমতুল্লাহ ওরফে সাজিদের স্ত্রী ফাতেমাসহ চারজনকে বিভিন্ন রিমান্ডের নির্দেশ দিয়েছেন আদালত।রোববার ঢাকা মহানগর হাকিম মারুফ হোসেন এ আদেশ দেন।
বিস্ফোরক ও সন্ত্রাসবিরোধী আইনে দায়ের করা দুই মামলায় ফাতেমাকে তিন দিন করে মোট ছয় দিনের রিমান্ডের নির্দেশ দেন আদালত। এ ছাড়া আব্দুল্লাহ কাজী, মো. ইশরাত আলী শেখ ও মো. শওকত সরদারকে ওই দুই মামলায় পাঁচ দিন করে মোট ১০ দিনের রিমান্ড দেওয়া হয়।

লালবাগ অঞ্চলের গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিদর্শক আনোয়ার হোসেন রোববার দুপুরে তাদের আদালতে হাজির করে বিস্ফোরক ও সন্ত্রাসবিরোধী আইনে দায়ের করা দুই মামলায় প্রত্যেকের বিরুদ্ধে ১০ দিন করে মোট ২০ দিনের রিমান্ড আবেদন করেন।

উল্লেখ্য, বর্ধমানে বোমা বিস্ফোরণের ঘটনায় সন্দেহভাজন রহমতুল্লাহ ওরফে সাজিদের স্ত্রী ফাতেমাসহ চারজনকে শনিবার রাতে রাজধানীর সদরঘাট এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করে ডিবি পুলিশ। ৮ নভেম্বর সাজিদকে বাংলাদেশ সীমান্তের কাছে যশোর রোড থেকে গ্রেফতার করা হয়। সাজিদ নারায়ণগঞ্জের বাসিন্দা। ২ অক্টোবর বর্ধমান বিস্ফোরণের পর থেকেই পলাতক ছিলেন সাজিদ।

 

এফএফ

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes