রবিবার , ২৭ মে ২০১৮
শিরোনাম

দীর্ঘদিন সম্মেলন না হওয়ায় ছাত্রলীগে আগাছা জন্মেছে: ওবায়দুল কাদের

Obaidul-Quader৭১ বাংলাঃ

দীর্ঘদিন ছাত্রলীগের সম্মেলন না হওয়ার কারণে কিছু আগাছা জন্ম নিয়েছে, এগুলো পরিষ্কার করা হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার সকালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় মধুমতি নদীতে নির্মিত পাটগাতী সেতু পরিদর্শন করে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, ছাত্রলীগের অপরাধমূলক কর্মকাণ্ডের সুষ্ঠু বিচার চলছে। এ সব কর্মকাণ্ডের সঙ্গে জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

বিশ্বজিৎ হত্যায় জড়িতরা পার পায়নি। অতীতেও ছাত্রলীগের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে। এখনো নেয়া হবে। কোনো অপকর্মকারীকেই ছাড় দেয়া হবে না বলে হুঁশিয়ারি উচ্চারণ করেন ওবায়দুল কাদের।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিতর্কিত মন্তব্যের দিকে ইঙ্গিত করে ওবায়দুল কাদের বলেন, বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধকে আক্রমণ করে রাজনীতিতে বিএনপির অস্তিত্ব টিকিয়ে রাখা কঠিন হবে।

এর আগে সকাল পৌনে ১০টায় মন্ত্রী টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করেন। এ সময় সড়ক বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আবুল কাশেম ভূঁইয়া, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোহম্মদ ইকবাল, জেলা প্রশাসক মো. খলিলুর রহমান, নির্বাহী প্রকৌশলী সমীরণ রায়, জেলা আওয়ামী লীগের সহসভাপতি শেখ রুহুল আমিন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেখ আব্দুল হালিম, পৌর মেয়র সরদার ইলিয়াস হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes