সোমবার , ২৮ মে ২০১৮
শিরোনাম

ছাত্রলীগ জঙ্গিবাদে জড়িত: ইরান

৭১ বাংলাঃr414ছাত্রলীগ জঙ্গিবাদে জড়িত- এমন অভিযোগ করে অবিলম্বে সংগঠনটিকে নিষিদ্ধ করার দাবি জানিয়েছেন ২০ দলীয় জোটের নেতা ও লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান।

শুক্রবার বিকেলে মেজর জলিল মিলনায়তনে লেবার পার্টি ছাত্রফোরাম ঢাকা মহানগর শাখা আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ দাবি জানান ইরান।

তিনি বলেন, ‘চাঁদাবাজি, টেন্ডারবাজি, ভর্তিবাণিজ্য ও চরদখলের মতো হলদখল করে শিক্ষার পরিবেশ ধ্বংস করছে ছাত্রলীগ। বাকশালী চেতনার মুজিববাদী ছাত্রলীগ আজ হত্যা, খুন, গুম, অপহরণের সঙ্গে যুক্ত হয়ে জঙ্গিবাদী ছাত্রলীগে পরিণত হয়েছে। ছাত্রলীগের অত্যাচার-নির্যাতনের কারণে ক্যাম্পাসগুলোতে সাধারণ ছাত্র-ছাত্রীরা দিশেহারা হয়ে পড়েছে। শিক্ষা প্রতিষ্ঠানে আজ লেখাপড়ার পরিবেশ নষ্ট হয়ে অস্ত্রের প্রশিক্ষণ ও যুদ্ধক্ষেত্রে পরিণত হয়েছে।’

ইরান আরো বলেন, ‘জঙ্গিবাদী কর্মকাণ্ডে জড়িত থাকার অপরাধে অবিলম্বে ছাত্রলীগকে নিষিদ্ধ করা উচিৎ। নতুবা দেশের শিক্ষাব্যবস্থা ধংসস্তুপে পরিণত হবে।’

মহানগর ছাত্রফোরামের আহ্বায়ক সৈয়দ মো. মিলনের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন- লেবার পার্টির মহাসচিব হামদুল্লাহ আল মেহেদী, যুগ্ম-মহাসচিব মাহমুদ খান, সহ-সাংগঠনিক সম্পাদক মো. আনোয়ার হোছাইন মানিক, ছাত্রফোরামের কেন্দ্রীয় আহ্বায়ক কামরুল ইসলাম সুরুজ প্রমুখ।

৭১ বাংলা/ইসা

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes