শনিবার , ২৬ মে ২০১৮
শিরোনাম

বৈঠক ডেকেছেন এইচ টি ইমাম

H_T_Imam_ঢাকা: ছাত্রলীগের সভায় বিতর্কিত মন্তব্যের জন্য দলের ভেতরে ও বাইরে সমালোচনার মুখে পড়া প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম দলীয় ফোরামের জরুরি বৈঠক ডেকেছেন।

রোববার সকাল ১১টায় ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের প্রচার উপ পরিষদের বৈঠকটি ডেকেছেন পরিষদের চেয়ারম্যান এইচ টি ইমাম।

বৈঠকে সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকতে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ অনুরোধ জানিয়েছেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

বুধবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে (টিএসসি) ছাত্রলীগ আয়োজিত এক আলোচনা সভায় ৫ জানুয়ারির নির্বাচন সম্পর্কে এইচ টি ইমাম বলেন, “নির্বাচনের সময় আমি তো প্রত্যেকটি উপজেলায় কথা বলেছি, সব জায়গায় আমাদের যারা রিক্রুটেড, তাদের সঙ্গে কথা বলে, তাদেরকে দিয়ে মোবাইল কোর্ট করিয়ে আমরা নির্বাচন করেছি। তারা আমাদের পাশে দাঁড়িয়েছে, বুক পেতে দিয়েছে।”

ছাত্রলীগের নেতা-কর্মীদের উদ্দেশে তিনি বলেন, “তোমাদের লিখিত পরীক্ষায় ভালো করতে হবে। তারপরে আমরা দেখব।”

এইচ টি ইমামের এমন বক্তব্যের পরে দলের ভেতরে-বাইরে নানা গুঞ্জন শুরু হয়েছে। আওয়ামী লীগের দায়িত্বশীল নেতারাও প্রকাশ্যে তার বক্তব্যের সমালোচনা করেছেন।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাও শুক্রবার দলের সংসদীয় বোর্ডের সভায় এইচটি ইমামের বক্তব্যে ক্ষোভ প্রকাশ করেছেন।

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes