সোমবার , ২৮ মে ২০১৮
শিরোনাম

ধর্ষণে ব্যর্থ হয়ে কুপিয়ে হত্যা

rape and sell_satkahan৭১বাংলা:সিরাজগঞ্জের তাড়াশে ধর্ষণে ব্যর্থ হয়ে দুই সন্তানের জননী এক বিধবাকে কুপিয়ে হত্যা করেছে স্থানীয় এক বখাটে যুবক। গতকাল মঙ্গলবার রাত দুইটার দিকে এ ঘটনা ঘটে।

নিহত নারীর নাম মালেকা খাতুন (৪৫)। তিনি উপজেলার তালম ইউনিয়নের দামড়া গ্রামের মৃত আফজাল হোসেনের স্ত্রী। এ ঘটনায় এলাকাবাসী ঘাতক বখাটে মোক্তার হোসেনকে (৩৫) ধরে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। মোক্তার একই গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। খবর পেয়ে পুলিশ আজ বুধবার সকালে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মালেকা খাতুনের স্বামী সম্প্রতি মারা যান। তিনি দুই সন্তান নিয়ে তার নিজ বাড়িতে থাকতেন। স্বামীর মৃত্যুর পর থেকেই বখাটে মোক্তার তাকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিয়ে আসছিল। রাজি না হওযায় মঙ্গলবার রাত ২টার দিকে বখাটে মোক্তার ঘরের বেড়া কেটে মালেকার ঘরে প্রবেশ করে। এ সময় তাকে ধর্ষণের চেষ্টা চালালে গৃহবধূ মালেকা বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে জখম করে পালিয়ে যায় মোক্তার। পরে তার চিৎকারে আশপাশের লোকজন ও পরিবারের অন্য সদস্যরা ছুটে এলে ঘটনাটি তিনি সকলকে জানান। কিছুক্ষণ পরই মালেকা মারা যায়।

পরে স্থানীয় জনগণ বখাটে মোক্তারকে ধরে গণধোলাই দিয়ে পুলিশে খবর দেয়। সকালে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার এবং ঘাতক মোক্তারকে আটক করে।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতাউর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘাতক মোক্তারকে আটক করা হয়েছে এবং তার বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে।

 

৭১বাংলা/এস এইস

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes