সোমবার , ২৮ মে ২০১৮
শিরোনাম

তামিম-ইমরুলের ব্যাটে বিনা উইকেটে ৬৭ বাংলাদেশ

Bangladesh-1 (1) vs zimbabuবাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার তৃতীয় টেস্ট ম্যাচটি চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বুধবার সকাল সাড়ে ৯টায় শুরু হয়েছে। জিম্বাবুয়ের বিপক্ষে শেষ টেস্টেও টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন অধিনায়ক মুশফিকুর রহিম।

এই রিপোর্ট লেখা পর্যন্ত কোনো উইকেট না হারিয়ে বাংলাদেশ সংগ্রহ করেছে ৫৫ রান। ক্রিজে ব্যাটিং করছেন তামিম ইকবাল (২৮) ও ইমরুল কায়েস (২২)।

দ্বিতীয় টেস্টের দল থেকে বাংলাদেশ দলে ২টি পরিবর্তন হয়েছে। পেসার শাহাদাত হোসেনের পরিবর্তে দলে সুযোগ পেয়েছেন শফিউল ইসলাম, এ ছাড়া ১৪ জনের দলে সুযোগ পাওয়া ইমরুল কায়েস তৃতীয় টেস্টে খেলার সুযোগ পেয়েছেন। অন্যদিকে জিম্বাবুয়ে দলেও হয়েছে ২টি পরিবর্তন ম্যালকম ওয়ালার ও তেন্দাই চাতারা দল থেকে বাদ পড়েছেন।

উল্লেখ্য, ৩ ম্যাচের টেস্ট সিরিজে বাংলাদেশ ২-০ ব্যবধানে এগিয়ে থেকে সিরিজ নিশ্চিত করেছে ইতোমধ্যে।

বাংলাদেশ দল : মুশফিকুর রহিম (অধিনায়ক), তামিম ইকবাল (সহ-অধিনায়ক), সাকিব আল হাসান, মুমিনুল হক, শুভাগত হোম, মাহমুদউল্লাহ রিয়াদ, জুবায়ের হোসেন লিখন, শাহাদাত হোসেন, শামসুর রহমান, রুবেল হোসেন ও তাইজুল ইসলাম।

জিম্বাবুয়ে দল : ব্রেন্ডন টেইলর (অধিনায়ক), সিকান্দার রাজা, ব্রায়ান চারি, হ্যামিল্টন মাসাকাদজা, রিচমন্ড মুতমবামি, ক্রেইগ আরভিন, এল্টন চিগুম্বুরা, রেজিস চাকাভা, তিনাশে পানিয়াঙ্গারা, নাতশাই মুশাঙ্গুয়ে, শিঙ্গি মাসাকাদজা।

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes