রবিবার , ২৭ মে ২০১৮
শিরোনাম

যবিপ্রবির ভর্তি পরীক্ষা সোম ও মঙ্গলবার অনুষ্ঠিত হবে

jessore science&technology৭১বাংলা : যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান ও প্রকৌশল) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা আগামী সোম ও মঙ্গলবার (১০ ও ১১ নভেম্বর) অনুষ্ঠিত হবে।

শনিবার যবিপ্রবির ভর্তি পরীক্ষার নতুন সময়সূচি প্রকাশ করা হয়। এর আগে জামায়াতের ডাকা হরতালের কারণে দুই দফায় ভর্তি পরীক্ষা স্থগিত করা হয়।

যবিপ্রবির জনসংযোগ কর্মকর্তা কাজী হায়াতুজ্জামান মুকুল এ তথ্য নিশ্চিত করে জানান, ১০ নভেম্বর (সোমবার) ‘সি’, ‘ডি’ ও ‘ই’ ইউনিট এবং ১১ নভেম্বর (মঙ্গলবার) ‘এ’ ও ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

যবিপ্রবির প্রশাসনিক শাখা সূত্র জানায়, এ বছর যবিপ্রবির সব অনুষদে মোট ৬১০ আসনের বিপরীতে ‘এ’ ইউনিটে ৯ হাজার ৪০৯ জন, ‘বি’ ইউনিটে ৭ হাজার ৯০৬ জন, ‘সি’ ইউনিটে ৪ হাজার ১৪৪ জন, ‘ডি’ ইউনিটে ৩ হাজার ৬২৬ জন ও ‘ই’ ইউনিটের ৮২৯ জন, মোট ২৫ হাজার ৪১৪ জন শিক্ষার্থী অনলাইনের মাধ্যমে আবেদন করেছেন। এতে প্রতি আসনের প্রতিদ্বন্দ্বিতা করছেন ৪৩ শিক্ষার্থী।

 

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আব্দুস সাত্তার বলেন, ১০ ও ১১ নভেম্বর ভর্তি পরীক্ষা গ্রহণের জন্য কর্তৃপক্ষ সব প্রস্তুতি গ্রহণ করেছে। পরীক্ষা সুষ্ঠু ও সুন্দরভাবে অনুষ্ঠিত হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

 

 

এমআর

 

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes