শনিবার , ২৬ মে ২০১৮
শিরোনাম

জামায়াত নেতা কামারুজ্জামানের ফাঁসির রায় যেকোনো মুহুর্তে কার্যকর

hasina and anis

৭১বাংলা :

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে এক জরুরি বৈঠক করেছেন আইনমন্ত্রী আনিসুল হক। এমন এক সময়ে তাদের এ বৈঠক, যখন জামায়াত নেতা কামারুজ্জামানের ফাঁসির রায় যেকোনো মুহুর্তে কার্যকরের জোর গুঞ্জন চলছে।

বুধবার দুপুর ১২টা ৪০ মিনিটের দিকে আইনমন্ত্রী গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠক করেন। আইন মন্ত্রণালয়ের দায়িত্বশীল সূত্রও প্রধানমন্ত্রীর সঙ্গে আইনমন্ত্রীর দেখা করতে যাওয়ার বিয়টি নিশ্চিত করে।

প্রধানমন্ত্রীর সঙ্গে আইনমন্ত্রী আনিসুল হকের দেখা হওয়ার আগে তিনি কথা বলেন আইজি প্রিজন বিগ্রেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিনের সঙ্গে। বুধবার দুপুর ১২টা থেকে সোয়া ১২টা পর্যন্ত রুদ্ধদ্বার বৈঠক করেন আইনমন্ত্রী ও আইজি প্রিজন। এর পরপরই আইনমন্ত্রী বেরিয়ে যান প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার উদ্দেশ্যে।

ধারনা করা হচ্ছে, কামারুজ্জামানের ফাঁসির রায় কার্যকর করার বিষয়েই আলোচনা হচ্ছে এসব বৈঠকে। তবে কোনও দায়িত্বশীল সূত্র থেকে বৈঠকের বিষয়বস্তু নিশ্চিত হওয়া যায়নি।

এর আগে জামায়াত নেতা কাদের মোল্লার ফাঁসির কার্যকরের আগেও আইজি-প্রিজন আইনমন্ত্রীর সঙ্গে এমন রুদ্ধদ্বার বৈঠক করেছিলেন বলেই মন্ত্রণালয়ের দায়িত্বশীলরা জানিয়েছেন। সেবারও আইনমন্ত্রী একইভাবে প্রধানমন্ত্রীর সঙ্গেও বৈঠক করেন।

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes