শনিবার , ২৬ মে ২০১৮
শিরোনাম

জেলহত্যা দিবসে ছাত্রলীগের মিছিলে ছাত্রদল সন্দেহে সংঘর্ষ

MEHERPUR-SATRO-LEAGUE-CLASH৭১ বাংলা: গাংনীতে ছাত্রলীগের জেলহত্যা দিবসের মিছিলে ছাত্রদলের নেতাকর্মীরাও অংশ নিয়েছে। এমন অভিযোগ তুলে উপজেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদক গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে দু’জন আহত হয়।

সোমবার দুপুরে গাংনী উপজেলার কাথুলী মোড়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রেজা ও সম্পাদক বিপ্লব হোসেনের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ হয়।

আহতরা হলেন- গাংনী উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সবুজ আহমেদ ও ছাত্রলীগ কর্মী নাজমুল। আহতদের স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ৩ নভেম্বর জেল হত্যা দিবস পালনে উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রেজা সেন্টুর নেতৃত্বে দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে কাথুলী মোড়ে দিয়ে শেষ হয়। এসময় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বিপ্লব হোসেনের নেতৃত্বে হরতাল বিরোধী আরেকটি মিছিল শুরু হয়ে কাথুলী মোড়ে পৌঁছলে সেখানে অবস্থানরত হাসান রেজা সেন্টু পক্ষের নেতাকর্মীদের সঙ্গে ছাত্রদলের নেতাকর্মীরা যোগ দিয়েছে এমন অভিযোগে বিপ্লব হোসেনের পক্ষের কর্মীদের সংঘর্ষ শুরু হয়। লাঠিসোটা নিয়ে তারা সংঘর্ষে লিপ্ত হয়। এতে আহত হয় দুজন। এ নিয়ে ছাত্রলীগের দু’গ্রপের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

এ ব্যাপারে গাংনী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বিপ্লব হোসেন বাংলামেইলকে বলেন, ‘সভাপতি হাসান রেজা সেন্টু জেল হত্যা দিবস উপলক্ষে বের করা মিছিলে ছাত্রদলের নেতাকর্মীরাও অংশ নেয়। এর প্রতিবাদ করলে কিছুটা বিশৃঙ্খলা সৃষ্টি হয়েছে।’

এদিকে উপজেলা ছাত্রলীগ সভাপতি হাসান রেজা সেন্টু বাংলামেইলকে বলেন, ‘ছাত্রদল কিংবা জামায়াত-শিবিরের কোনো নেতাকর্মী তার বিক্ষোভে অংশ নেয়নি। উদ্দেশ্য প্রণোদিতভাবে আমার লোকজনের ওপর হামলা চালানো হয়েছে।’

এ বিষয়ে গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। বর্তমানে শহরের অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এআর

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes