সোমবার , ২৮ মে ২০১৮
শিরোনাম

জামায়াত নেতাদের লাশ পাকিস্তানে পাঠানো হবে

Shah_jahan_khan৭১ বাংলা: মানবতাবিরোধী অপরাধে যেসব জামায়াত নেতাদের ফাঁসির রায় কার্যকর করা হবে তাদের লাশ বাংলাদেশে দাফন করা উচিত হবে না। তাদের লাশ পাকিস্তানে পাঠিয়ে দেওয়া হবে বলে মন্তব্য করেছেন নৌ পরিবহনমন্ত্রী শাজাহান খান।

রোববার জাতীয় প্রেসক্লাবের সামনে ‘বাংলাদেশ মুক্তিযোদ্ধা চেতনা লীগ’ আয়োজিত ‘জামায়াতের দেশ বিরোধী হরতাল ও তাদের রাজনীতি নিষিদ্ধের দাবিতে’ বিক্ষোভ সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

শাজাহান খান বলেন, ‘পাকিস্তানি পত্রিকায় প্রকাশিত হয়েছে যে গোলাম আযম, নিজামীরা পাকিস্তানপ্রেমিক। এতে বোঝা যায় তারা কখনো বাংলাদেশের নাগরিক ছিল না এখনো নেই। তাই তাদের লাশ এখন থেকে বাংলার মাটিতে দাফন না করে পাকিস্তানে পাঠিয়ে দেওয়া হবে।’

তিনি বলেন, ‘যারা এদেশের আইন, আদালত ও দেশের জনগণকে চ্যালেঞ্জ করতে পারে তারা পাকিস্তানের নাগরিক তা প্রমাণের অপেক্ষা রাখে না। বেগম খালেদা জিয়ার সঙ্গে যে জামায়াতের আঁতাত আছে তা এখন স্পষ্ট। মুখে কিছু স্বীকার না করলেও তার কর্মকাণ্ডে তা প্রমাণ পায়।’

বিক্ষোভ সমাবেশে এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- কৃষক লীগের উপ-কমিটির সভাপতি এম এ করিম, বাংলাদেশ মুক্তিযোদ্ধা চেতনা লীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন ভুঁইয়া প্রমুখ।

এআর

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes