শনিবার , ২৬ মে ২০১৮
শিরোনাম

চিরকুমার সমিতিতে রেলমন্ত্রীর স্থলাভিষিক্ত জমসের আলী

jomser৭১বাংলা : কয়েক ঘণ্টা পরেই কুমিল্লার চিরকুমার সমিতির প্রধান উপদেষ্টা রেলমন্ত্রী মুজিবুল হকের বিয়ে। বিয়ের পর স্বাভাবিকভাবেই চিরকুমার সভার পদ হারাচ্ছেন তিনি। তাই চিরকুমার সমিতিও উপদেষ্টার পদে নতুন লোক খুঁজে নিয়েছে। নতুন উপদেষ্টা হিসেবে জমসের আলী সর্দারকে মনোনীত করা হয়েছে।

সমিতির নেতারা জানান, চিরকুমার জমসের আলী সর্দারকে (১০২ বছর) নতুন প্রধান উপদেষ্টা হিসেবে বরণের প্রস্তুতি চলছে। ৬৮ বছর বয়সে প্রধান উপদেষ্টা চলে যাওয়ায় বর্তমানে চিরকুমার সমিতি অপেক্ষাকৃত ‘কমবয়সী‘ কোনো চিরকুমারকে আর বিশ্বাস করতে পারছে না।

চির কুমার সমিতির মহাসচিব ডা. মোহাম্মদ আজিজুর রহমান সিদ্দিকী বলেন, ‘প্রধান উপদেষ্টা রেলমন্ত্রীর বিয়েতে আমরা মর্মাহত। তবে তার জন্য শুভ কামনা রইলো। আমরা শিগগিরই নতুন উপদেষ্টাকে বরণ করে নেবো।‘

নতুন উপদেষ্টা জমসের আলী সর্দার কুমিল্লা জেলার আদর্শ সদর উপজেলার দুর্লভপুর গ্রামের বাসিন্দা। তিনি থাকেন দুর্লভপুরের উত্তরপাড়ায় একটি পৃথক টিনের ঘরে। তার এক ভাই ও চার বোন সবাই মারা গেছেন। দূর সম্পর্কের আত্মীয়-স্বজনরা তার দেখাশোনা করেন। বয়স ১০২ হলেও তিনি শারীরিকভাবে সুস্থ আছেন। নিজের বিষয়-সম্পত্তির একটি অংশ দান করেছেন সমাজের কল্যাণে। তিনি দুর্লভপুর হাই স্কুলের জন্য দুই একর জায়গা (মূল্য চার কোটি টাকা) দান করেছেন।

 

 

এমআর

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes