শনিবার , ২৬ মে ২০১৮
শিরোনাম

কলকাতার সিরিয়ালের আজগুবি কাহিনী

Esti_Kutum_11_20৭১বাংলা ডেস্কঃ  ভারতের পশ্চিমবঙ্গে সোম থেকে শনি সন্ধ্যা ৭টায় পড়িমড়ি করে টিভি সেটের সামনে এসে বসে নারী পুরুষ অনেকেই। উদ্দেশ্য একটাই। ‘ইষ্টি কুটুম’ দেখা।

সিরিয়ালের দর্শকদের একটা বড় অংশ কিন্তু কিছুতেই ইষ্টি কুটুম চট করে মিস করেন না। অর্চি, বাহামণি ও কমলিকার সম্পর্কের ভাঙাগড়া নিয়ে সিরিয়ালের নাটক চলে। কমলিকার স্ত্রী অর্চি বহুদিনই বাহার কাছে হস্তান্তরিত হয়েছে। তারপরও নানা ঘটনার নাটকীয়তায় দুজনের মধ্যে কথা কাটাকাটি দোষারোপ চলেইছে।

সিরিয়ালের অন্যান্য চরিত্রগুলোতেও খানিক নতুনত্বের ছোঁয়া দেওয়া হচ্ছিল। যেমন ছোট অর্চির ছোটচাচি বা দোয়েলের দ্বিতীয় স্বামী হিসেবে তমোজিতের আবির্ভাব৷এরই মধ্যে বাহা হঠাৎ বিদেশে পড়তে চলে যায়।

প্রধান চরিত্র বাহার অনুপস্থিতিতে তাই ঘটনার নাটকীয় মোড়ের দিকে জোর দেন চিত্রনাট্যকার। কমলিকার নতুন প্রেমিক বিক্রম মাঠে নামে। এই বিক্রমই আবার অর্চির ছোটফুফুর অবৈধ সন্তান।যে ফুফু এত দিন পিকচারেই ছিলেন না। ঘটনার পরিপ্রেক্ষিতে চলে এসেছেন।

এদিকে অর্চির ছোট বোন রুপু স্বামীর সঙ্গে ভুল বোঝাবুঝি করে বাপের বাড়িতে। তার স্বামী আর্য এর কাজিন মিষ্টির সঙ্গে এক বাড়িতে থাকাতেই স্বামী-স্ত্রীর মধ্যে যত ভুল বোঝাবুঝি।

বড় বোন নীলু শ্বশুর বাড়ি দিল্লি থেকে কলকাতায় চাকরি নিয়ে গোপনে অবৈধ প্রেম চালাচ্ছে। অথচ এত কিছুর মধ্যে বাহার নিবেদিত প্রাণ স্বামী অর্চি কিংবা বাড়ির অন্য কোনো সদস্য বিদেশে থাকা বাহাকে একবারও ফোন করে না।

বাড়িতে আলোচনায় তার কোনো প্রসঙ্গও ওঠে না। কিন্তু সে গল্পের গরু যতই গাছে উঠুক, বাহা ছাড়াই যে সিরিয়ালের টিআরপি দ্রুত উঠছে তা আর বলার অপেক্ষা রাখে না। এভাবেই কলকাতার সিরিয়ালের আজগুবি কাহিনী এগিয়ে চলে, আর দর্শকরা তা দেদারসে গিলে।

আর আর/৭১বাংলা

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes