সোমবার , ২৮ মে ২০১৮
শিরোনাম

আতাউর রহমানসহ রাজশাহীতে জামায়াতের ২৬ নেতা-কর্মী আটক

ataur rahman৭১বাংলা : জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও রাজশাহী অঞ্চলের পরিচালক আতাউর রহমানসহ ২৬ নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ।

বুধবার রাত থেকে বৃহস্পতিবার ভোর পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এরমধ্যে জামায়াত নেতা আতাউর রহমানসহ ছয় জনকে নগরীর তেরখাদিয়া এলাকা থেকে আটক করা হয়।

সূত্র জানায়, মানবতাবিরোধী অপরাধের মামলায় জামায়াতের আমির মতিউর রহমান নিজামীর বিরুদ্ধে ট্রাইব্যুনালের দেওয়া ফাঁসির রায়ের প্রতিবাদে দলটির ডাকা ৭২ঘণ্টার হরতালকে কেন্দ্র করে এই গ্রেফতার অভিযান চালায় আইনশৃঙ্খলা বাহিনী।

রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি) কমিশনার ব্যারিস্টার মাহবুবুর রহমান ও নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, জামায়াত নেতা আতাউর রহমানসহ ছয় জনকে বুধবার রাতে নগরীর তেরখাদিয়া এলাকা থেকে আটক করেছে মতিহার থানা পুলিশ।

আতাউর রহমানের বিরুদ্ধে সম্প্রতি রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) সহিংসতার ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতার করা হয়েছে।

তাকে পুলিশ হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আরএমপি কমিশনার জানান, নগরীর বিভিন্ন এলাকায় বুধবার রাত থেকে বৃহস্পতিবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের আরো ২০ কর্মীকে আটক করে পুলিশ।

নগরীতে পুলিশ ও র্যাবের টহল জোরদার করা হয়েছে। যেকোনো ধরনের নাশকতা এড়াতে পুলিশ সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছে।

 

 

এমআর

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes