শনিবার , ২৬ মে ২০১৮
শিরোনাম

‘চিন্তিত নই, জীবন-মৃত্যু আল্লাহর হাতে’

Nijami_singleঢাকা: মাওলানা মতিউর রহমান নিজামী বলেছেন, আমি মৃত্যু নিয়ে চিন্তিত নই। কারণ জীবন-মৃত্যু আল্লাহর হাতে। যার যেখানে মৃত্যু লেখা আছে সেখানেই হবে। নবী রাসুল ও ইসলামী আন্দোলনের নেতাকর্মীদের উপর অতীতে জুলুম নির্যাতন ও মিথ্যা অপবাদ এসেছে। আজ আমরা যেহেতু ইসলামী আন্দোলনের কর্মী সেহেতু এধরনের যুলুম নির্যাতন আমাদের উপর এসেছে।

 

মৃত্যুদণ্ডের রায় ঘোষণার পর আইনজীবীরা তার সাথে দেখা করতে গেলে তিনি এসব কথা বলেন। অ্যাডভোকেট তাজুল ইসলাম ও মাওলানা নিজামীর ছেলে ব্যরিস্টার নাযিবুর রহমান মোমেন তার সাথে দেখা করেন।

 

দলীয় নেতাকর্মীদের শান্ত থাকার আহবান জানিয়েছেন জামায়াতে ইসলামীর আমির মাওলানা মতিউর রহমান নিজামী।

 

অ্যাডভোকেট তাজুল ইসলাম গণমাধ্যমকে বলেন, ‘মাওলানা নিজামী বলেছেন, রায়ে তার সম্পর্কে যা কিছু বলা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও অসত্য। তিনি জামায়াতের নেতা-কর্মীদের শান্ত থাকতে এবং কোনো প্রকার উস্কানিতে পা না দিতে বলেছেন।

 

নিজামী আরো বলেছেন, একাত্তরে আমি এবং আমার দল কোনো অপরাধের সাথে সম্পৃক্ত ছিলাম না। শুধুমাত্র জামায়াত দেশের সবচেয়ে বড় ইসলামী শক্তি এবং ১৯৯৬ সালে আওয়ামী লীগকে সরকার গঠনে সমর্থন না দেয়ায় আমাকে এই বিচারের মুখোমুখি করা হয়েছে।

 

রায়ে যেসব ঘটনার কথা বলা হয়েছে আমি কখনো সেসব জায়গায় যাইনি। সরকার অন্যায়ভাবে আমাকে এই মামলায় সাজা দিয়েছে। এজন্য অন্যায়ের প্রতিবাদ করতে হবে। তবে তা শান্তিপূর্ণভাবে করতে হবে।

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes