শনিবার , ২৬ মে ২০১৮
শিরোনাম

ডেইজির সাথে গোপন প্রেমে সালমান!

salman-khan-daisy-shah৭১ বাংলা বিনোদন প্রতিবেদক: পুরো বলিউড যেখানে মেতে উঠেছে দীপাবলির আনন্দে, তখন কি সালমান খান বসে থাকতে পারেন। নিজে ধর্মে মুসলিম হলেও শত ব্যস্ততা এড়িয়ে সময় বের করে সালমান খান বন্ধুদের সাথে দীপাবলির আনন্দে মেতে উঠলেন। যদিও বচ্চন এবং অন্য খানদের মত জাঁকজমকপূর্ণ পার্টির আয়োজন করেন নি তিনি। পার্টি হয়েছে বেশ গোপনে। নিজের আলিশান গ্যালাক্সি এপার্টমেন্টে বন্ধুদের নিয়ে মজা করে সময় কাটিয়েছেন। তবে সেখানে ছিলেন কেবলই বাছাই করা মানুষ। কেন? গোপন কারণ তো একটা আছেই!

হ্যাঁ, পার্টিটি বেশ গোপনেই সারতে চেয়েছিলেন সালমান। তবে তা আর গোপন রইল কই? পার্টির কিছু ছবি মুহূর্তেই ইন্টারনেটে ছড়িয়ে পড়ে। ছবিটিতে দেখা যায় সালমানের এই পার্টিতে বোন আল্ভিরার সাথে ডেইজি শাহও উপস্থিত ছিলেন। তবে পার্টিতে সালমানের আরেক বোন অর্পিতা অনুপস্থিত ছিলেন।

সালমানের পার্টিতে ডেইজি শাহের উপস্থিতি বলিউডের নতুন গুঞ্জনের শুরু করল। কেননা সালমান খানের পার্টিতে এর আগে তার প্রেমিকা ঐশ্বরিয়া এবং ক্যাটরিনাকে দেখা গিয়েছিল। তবে কি ডেইজি শাহের উপস্থিতি অন্য কিছুর দিকে কি ইঙ্গিত করছে না? হ্যাঁ, গণমাধ্যমের অতীত অভিজ্ঞতা তো তাই বলে!

ছবিতে ভালো করে লক্ষ্য করুন। দেখতে পেয়েছেন ডেইজি শাহকে? ছবির প্রথম সারির বা পাশে সালমানের ঠিক ওপরেই ডেইজি শাহ হাসি মুখে ছবির জন্য পোজ দিয়েছেন। একদম হাতেনাতে ধরা এবার সালমান!

এআর

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes