সোমবার , ২৮ মে ২০১৮
শিরোনাম

২৮ অক্টোবরের খুনিদের বিচারের দাবিতে ঢাকায় জামায়াত-শিবিরের বিক্ষোভ

Jamat_Misilঢাকা: ২৮ অক্টোবরের খুনিদের বিচারের দাবিতে মহানগরী সহকারী সেক্রেটারী সেলিম উদ্দিন এর নেতৃত্ত্বে রাজধানীর গুলশানে বিশাল মিছিল ও সমাবেশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামী।

 

এ সময় মুহাম্মদ সেলিম উদ্দীন বলেন, “২৮ অক্টোবরের পৈশাচিক হত্যাকান্ড বাংলাদেশের ইতিহাসে এক কালো অধ্যায়ের সৃষ্টি করেছে। বিশ্ববাসী এ ধরনের নির্মম ও নিষ্ঠুর হত্যাকান্ড আর কখনো প্রত্যক্ষ করেনি।

 

সেদিন প্রকাশ্য দিবালোকে শুধু মানুষকে পিটিয়ে হত্যা করা হয়নি বরং লাশের উপর নর্তন-কুর্দন করে নিজেদের কুৎসিত ও বিভৎস চেহারা বিশ্ববাসীর কাছে উন্মুক্ত করেছে।কিন্তু আজও এই খুনীদের বিচারের আওতায় আনা হয়নি।”

 

বিক্ষোভ মিছিলটি বসুন্ধরা আবাসিক গেইট থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে নর্দ্দা বাসস্ট্যান্ডে এসে সমাবেশের মাধ্যমে শেষ হয়। সমাবেশে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ড. মু. রেজাউল করিম, ঢাকা মহানগরীর মজলিশে শুরা সদস্য অধ্যাপক আ জ ম কামাল উদ্দীন, সালাহ উদ্দীন ও মওলানা মুহিব্বুল্লাহ, আতিকুর রহমান, মনিরুল হক, শিবিরের ঢাকা মহানগরী উত্তরের সভাপতি আনিসুর রহমান বিশ্বাস ও সেক্রেটারী তারিক হাসান, আসিকুর রহমান, মনোয়ার হোসেনসহ প্রমূখ।

 

 

 

এছাড়াও মিছিল হয় ঢাকা মহানগরীর কর্মপরিষদ সদস্য এ্যাডভোকেট ড. হেলাল উদ্দীন এর নেতৃত্বে। মিছিলটি মালিবাগ মোড় থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মৌচাকে গিয়ে সমাবেশে মাধ্যমে শেষ হয়।

এ সময় উপস্থিত ছিলেন অধ্যাপক মোকাররাম হোসাইন খান, ঢাকা মহানগরী মজলিশ শুরা সদস্য শামসুর রহমান ও আবু নাবিল, শাহজাহানপুর থানা সেক্রেটারী শহীদুল ইসলাম ও শিবিরের মহানগরী পূর্বের সেক্রেটারী শামীম প্রমূখ।

 

 

 

 

 

 

 

 

এছাড়া রাজধানীর ধানমিন্ডতে জামায়াতের ঢাকা মহানগরীর সহকারী সেক্রেটারী মোবারক হোসাইনের নেতৃত্বে বিক্ষোভ মিছিল হয়।

 

মিছিলে উপস্থিত ছিলেন ঢাকা মহানগরীর কর্মপরিষদ সদস্য মাওলানা দেলাওয়ার হোসাইন, ঢাকা মহানগরীর মজলিশে শুরা সদস্য এ্যাডভোকেট জসিম উদ্দিন তালুকদার, মাহফুজুর রহমান, শেখ শরীফ উদ্দীন আহমদ, অধ্যাপক নূর নবী মানিক, আব্দুল্লাহ আল মাহমুদ, আব্দুস সালাম ও সোলাইমান হোসেন, জামায়াত নেতা ডা. শফিউর রহমান, আ ন ম হাসান নো’মান, অধ্যাপক আনোয়ারুল করীম,আহমদুল্লাহ, আব্দুল বারী, শিবিরের ঢাকা মহানগী পশ্চিমের সভাপতি তামীম আহমদ, প্রাইভেট বিশ্ববিদ্যালয় সভাপতি মুজাহিদুল ইসলাম ও ঢাকা কলেজের সভাপতি নাজিমুদ্দীন প্রমূখ।

 

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes