শনিবার , ২৬ মে ২০১৮
শিরোনাম

‘আমাদের জনপ্রিয়তার স্বীকৃতি দিয়েছে বিশ্ব’

৭১ বাংলা ডেস্ক: সাম্প্রতিক বেশ কয়েকটি আন্তর্জাতিক ফোরামের বাংলাদেশের বিজয়কে বর্তমান সরকারের অবস্থান ও জনপ্রিয়তার স্বীকৃতি হিসেবে দেখছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্যপ্রযুক্তি উপদেষ্টা ও তার ছেলে সজীব ওয়াজেদ জয়।

মঙ্গলবার সকালে আমেরিকা প্রবাসী সজীব ওয়াজেদ তার ফেসবুক স্ট্যাটাসে এ কথা বলেন।

joy_Mujib_coat

এখানে তার ফেসবুক স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

আজ আমাদের আওয়ামী লীগ সরকার ও বাংলাদেশের জন্য ঘটনাবহুল দুই সপ্তাহের সফলপরিসমাপ্তি ঘটেছে। গত দুই সপ্তাহে আমাদের মাননীয় স্পীকার শিরিন শারমিনচৌধুরী কমনওয়েলথ পার্লামেন্টারি অ্যাসোসিয়েশনের সভাপ্রধান হিসাবে নির্বাচিত হয়েছেন , সংসদ সদস্য সাবের চৌধুরী ইন্টার-পার্লামেন্টারি ইউনিয়নের সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছেন, আমাদের জাতি জাতিসংঘের হিউম্যান রাইটস কাউন্সিল সদস্য হিসাবে নির্বাচিত হয়েছে এবং আজ আমরা ইন্টারন্যাশনাল টেলিকমিউনিকেশন ইউনিয়নের প্রশাসনিক কাউন্সিলের সদস্য হিসাবে পুনরায় নির্বাচিত হয়েছি।

এ সকল সাফল্যের ঘটনায় আমরা সারা বিশ্বের দেশগুলির বহুলাংশের ভোটে নির্বাচিত হয়েছি। এটি বিশ্বে আমাদের অবস্থান ও জনপ্রিয়তার একটি বিশাল স্বীকৃতি। এ স্বীকৃতি ও জনপ্রিয়তা আমরা অর্জন করেছি আমাদের আওয়ামী লীগ সরকার ও দলের সদস্য, সংসদ সদস্য, মন্ত্রী ও সরকারি কর্মকর্তাদের কঠোর পরিশ্রম ও সাফল্যের মাধ্যমে। আজ বাংলাদেশ বিশ্ব সমাজের এক অতি সম্মানিত ও সদস্য হিসাবে মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে, এর মূল কারণ আওয়ামী লীগ সরকার ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার অর্জনসমূহ।

আরো যে কারণে গত দুই সপ্তাহ আরো তাৎপর্যপূর্ণ ছিলো, তা হচ্ছে সবচেয়ে কুখ্যাত যুদ্ধাপরাধী গোলাম আজম কারাগারে মৃত্যুবরণ করেছে। তার শাস্তি যথেষ্ট ছিলোনা, কিন্তু ন্যায় প্রতিষ্ঠিত হয়েছে। বিএনপি-জামায়াতের সময়ে সে যেমন স্বাধীন মানুষ ও রাজনৈতিক নেতার মর্যাদা ভোগ করেছে, সে পরিচয়ে তার মৃত্যু ঘটেনি। জিয়াউর রহমান তাকে সে দেশে ফিরে আসার ও রাজনৈতিক নেতৃত্ব গ্রহণের সুযোগ দিয়েছিলো, যে দেশে সে নিরীহ বেসামরিক মানুষকে পাকিস্তানের পক্ষে হত্যা করেছিলো। বঙ্গবন্ধুর কন্যা ও দল তাকে দীর্ঘ ৪০ বছর পর বিচারের মুখোমুখি করেছেন।

আজ আমি একজন বাঙালি হিসেবে আমার দেশের সরকার ও জাতিকে নিয়ে অত্যন্ত গর্বিত। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু!

এআর

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes