শনিবার , ২৬ মে ২০১৮
শিরোনাম

অবশেষে আ.লীগ থেকেও বহিষ্কার হলেন লতিফ

৭১ বাংলা: মন্ত্রিসভা ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য হারানোর পর এবার দলের সাধারণ সদস্যপদও হারালেন আব্দুল লতিফ সিদ্দিকী।

শুক্রবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে সন্ধ্যা সাড়ে ৬টায় গণভবনে অনুষ্ঠিত দলের কার্যনির্বাহী কমিটির বৈঠকে এ সিদ্ধান্ত হয়েছে।

Latif Siddique

বৈঠক শেষে দলের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম সাংবাদিকদের এ কথা জানান।

গতকাল বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে দলের সভানেত্রী শেখ হাসিনা জানিয়েছিলেন, আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির বৈঠক শুরু হয়েছে। এ বৈঠকেই আব্দুল লতিফ সিদ্দিকীকে দল থেকে বহিষ্কারের ব্যাপারে সিদ্ধান্ত আসবে।

এর আগে বৈঠকের সূচনা বক্তব্যে শেখ হাসিনা বলেছেন, ‘খালেদা জিয়া সরকার পতনের আন্দোলনের ডাক দিচ্ছে। অথচ নিজের পায়ের নিচের মাটি সরে যাচ্ছে তা তিনি টের পাচ্ছেন না।’

হজ, মহানবী (সা.) ও তাবলীগ জামাত নিয়ে চরম অবমাননাকর মন্তব্য করায় লতিফ সিদ্দিকীকে মন্ত্রিপরিষদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে। এছাড়া আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য পদ থেকেও তাকে বহিষ্কার করা হয়েছে। এরপর কেন তাকে আওয়ামী লীগের প্রাথমিক সদস্য পদ থেকেও বহিষ্কার করা হবে না- সে ব্যাপারে জবাব চেয়ে নোটিশ দেয়া হয়। তিনি জবাব দেয়া হলেও তার যথেষ্ট নয় বলে জানায় আওয়ামী লীগের একটি সূত্র।

এআর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes