Tuesday , 4 August 2020
শিরোনাম
বাংলাদেশে ফ্যাসিবাদ বর্তমানে ভয়াবহ রূপে আবির্ভূত হয়েছে-মিয়া গোলাম পরওয়ার

বাংলাদেশে ফ্যাসিবাদ বর্তমানে ভয়াবহ রূপে আবির্ভূত হয়েছে-মিয়া গোলাম পরওয়ার

 

 

 

 

 

IMG-20190516-WA0000

বাংলাদেশে ফ্যাসিবাদ বর্তমানে ভয়াবহ রূপে আবির্ভূত হয়েছে,তাই বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া মুক্তি এবং বর্তমান ফ্যাসিবাদী সরকারের বিরুদ্ধে মুক্তির আন্দোলনে জামায়াত ইসলামী বিএনপির নেতৃত্বাধীন ২০ দলের সঙ্গে ছিল এবং থাকবে।

গতকাল বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে এলডিপি আয়োজিত মধ্যবর্তী নির্বাচন এবং খালেদা জিয়ার মুক্তি শীর্ষক গোলটেবিল আলোচনায় বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশ জামায়াত ইসলামীর নায়েবে আমির ও সাবেক সংসদ সদস্য মিয়া মোহাম্মদ গোলাম পারোয়ার এইসব কথা বলেন।

তিনি বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি এবং মধ্যবর্তী নির্বাচন এই ইস্যুতে যে গোলটেবিল আলোচনা সভার আয়োজন করা হয়েছে আমি মনে করি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি এটা কোন আদালতের বিষয় নয় এটি একটি ধূম্রজাল সৃষ্টি করা হয়েছে।
গোলাম পরওয়ার বলেন, ঐক্যফ্রন্ট বলি আর ২০ দল বলি, আমাদের সবাইকেই কৌশলের বিষয়ে স্পষ্ট হতে হবে। জনগণের সঙ্গে আমরা রাজনীতি করি, কিন্তু তাদের সেন্টিমেন্ট যদি না বুঝি সেটাকে মানুষ কোনো ভাবেই কৌশল হিসেবে নেয় না।
তিনি আরো বলেন, শেখ হাসিনার টেলিফোন আলাপ যেটা মিডিয়ায় এসেছে সেটা প্রমাণ করে সাবেক প্রধান বিচারপতির বিদায় এবং বাংলাদেশের আদালত অঙ্গনে যা কিছু ঘটে যাচ্ছে এতে প্রমাণিত হয়, বেগম জিয়া আদালতের কাছে আটকে যাননি, তিনি মূলত ফ্যাসিবাদের জিঞ্জিরায় আবদ্ধ হয়ে আছেন।
মিয়া গোলাম পরওয়ার আরও বলেন, কারাবন্দি খালেদা জিয়ার মুক্তি এবং ফ্যাসিবাদের বিরুদ্ধে মুক্তির আন্দোলন একই সংগ্রাম। বাংলাদেশে ফ্যাসিবাদ বর্তমানে ভয়াবহ রূপে আবির্ভূত হয়েছে,তাই সব মতভেদ ভুলে গণতন্ত্র ও খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার প্রতিজ্ঞা নিতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*