Friday , 3 April 2020
শিরোনাম
প্রিয়ঙ্কার বিয়েতে স্মার্টফোন ফোন নিষিদ্ধ

প্রিয়ঙ্কার বিয়েতে স্মার্টফোন ফোন নিষিদ্ধ

মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন প্রিয়াঙ্কা চোপড়া। সেই উপলক্ষে ইতিমধ্যেই জোর তোড়জোড় শুরু হয়ে গিয়েছে দুই পরিবারে। নিক জোনাস, জো জোনাস, সোফি টার্নার-রা ইতিমধ্যেই ভারতে এসে পৌঁছেছেন প্রিয়াঙ্কাকে জোনাস পরিবারের বউ করে নিয়ে যাওয়ার জন্য।
তবে বিয়ের অনুষ্ঠানকে ঘিরে একটি সিদ্ধান্ত ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে। প্রিয়াঙ্কা-নিকের বিয়েতে কোনও স্মার্টফোন নিয়ে ঢুকতে পারবেন না অতিথিরা। অনুষ্ঠানের কোনও ছবিও তোলা যাবে না বলে নির্দেশ।
শোনা যাচ্ছে, দু’টি মার্কিন এবং একটি ভারতীয় ম্যাগাজিন সংস্থা ইতোমধ্যেই প্রিয়াঙ্কা-নিকের সঙ্গে বিয়ের ছবির জন্য চুক্তি করেছে। ফলে, বিনা অনুমতিতে এই হাই প্রোফাইল দম্পতির কোনও ছবি বাইরে আসবে না বলেও স্পষ্ট নির্দেশ দেওয়া হয়েছে।
প্রিয়াঙ্কা-নিকের বিয়ের জন্য উমেদ ভবনের নিরাপত্তা রক্ষীদের ইতোমধ্যেই ৫ দিনের ছুটিতে পাঠানো হয়েছে। বিয়ের অনুষ্ঠানে শুধুমাত্র প্রিয়াঙ্কা-নিকের নিয়োগ করা নিরাপত্তা রক্ষীরাই হাজির থাকবেন। পাশপাশি দায়িত্বে থাকাকালীন নিরাপত্তারক্ষীরাও স্মার্টফোন ব্যবহার করতে পারবেন না। তাঁদেরকে একটি করে সাধারণ ফোন ব্যবহারের জন্য দেওয়া হবে।
এর আগেও দীপিকা-রণবীরের বিয়েতে মোবাইল ফোন নিষিদ্ধ করে দেন বলিউডের এই তারকা জুটি। বিয়ের পর একটি নির্দিষ্ট সময় পর্যন্ত তাঁদের কোনও ছবি সংবাদমাধ্যমের কাছে এসে পৌঁছয়নি। ফলে, এবার রণবীর-দীপিকার রাস্তা অনুসরণ করেই নিজেদের বিয়েতে মোবাইল ফোন নিষিদ্ধ করে দিলেন প্রিয়াঙ্কা চোপড়া এবং তাঁর হবু স্বামী নিক জোনাস।