Friday , 3 April 2020
শিরোনাম
প্যান্টের পকেটে মোশাররফ করিম

প্যান্টের পকেটে মোশাররফ করিম

জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। বিভিন্ন চরিত্রে তার অভিনয় দর্শক মহলে বেশ প্রশংসিত। এবার তাকে দেখা যাবে অদ্ভূত এক দৃশ্যে। সম্প্রতি অভিনেতাকে একটি বড় প্যান্টের পকেটের মধ্যে দেখা গেলো। আর এমন একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন অভিনেতা-নির্মাতা কচি খন্দকার।

কচি খন্দকার অভিনয়ের পাশাপাশি নির্মাণও করে থাকেন। তার নির্মিত নাটক-টেলিফিল্মের গল্প বরাবরই ভিন্ন ঘরানার হয়ে থাকে। এবার ধারাবাহিক নাটক ‘বাঙ্গি টেলিভিশন’ নির্মাণ করছেন তিনি। এটি রচনাও করেছেন তিনি। নাটকটির গল্প, সেট ডিজাইন নিয়ে গবেষণা করেই কাজ চলছে। প্রকাশিত এ ছবির সেটের ভাবনা ও ডিজাইনও তিনি করেছেন।

এ বিষয়ে কচি খন্দকার বলেন, ‘এমন দৃশ্যের জন্ম হয়েছে বাঙ্গি টেলিভিশন নাটকের গল্পের প্রয়োজনে। নাটকটিতে মোশাররফ করিম অভিনয় করছেন। তাকে বিচিত্র গেটআপ ও চরিত্রে দেখতে পাবেন দর্শক। তারই একটি গেটআপ এটি। তবে মোশাররফ করিম কেন প্যান্টের পকেটে সে ব্যাখ্যা এখনি দিব না। এজন্য দর্শকদের নাটকটি দেখতে হবে।’

তিনি আরও বলেন, ‘একটি টেলিভিশন চ্যানেল কেমন হবে? টেলিভিশন চ্যানেল কেমন হওয়া উচিৎ তা নিয়েই গড়ে উঠেছে এই নাটকের গল্প। সাধারণত স্পোর্টস, নিউজ, গানভিত্তিক কিংবা শুধু রান্নার টেলিভিশন চ্যানেল থাকে, সেরকম আমরা একটি বিনোদনমূলক রসের টেলিভিশন দেখাব। যার নাম বাঙ্গি টেলিভিশন। আমরা চাইছি, মানুষ হাসুক এবং সুস্থ থাকুক। আমরা এমন একটি টেলিভিশন নিয়ে আসছি যা দেখে মানুষ হাসবে। তবে আমরা ভাঁড়ামি করতে চাই না, সুস্থ বিনোদন দিতে চাই।’

নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন-মোশাররফ করিম, ফজলুর রহমান বাবু, ফারুক আহমেদ, আবুল হায়াৎ, মামুনুর রশীদ, জেনি প্রমুখ।