Tuesday , 4 August 2020
শিরোনাম
নোয়াখালীতে উষ্ণ সংবর্ধনা পেলেন ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা নাজিম। ৭১বাংলা

নোয়াখালীতে উষ্ণ সংবর্ধনা পেলেন ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা নাজিম। ৭১বাংলা

মাইনুদ্দিন পাঠান, স্টাফ রিপোর্টার  

নোয়াখালী জেলার কৃতি সন্তান ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষাগবেষণা বিভাগের মেধাবী শিক্ষার্থী মোহাম্মদ নাজিমকে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় নোয়াখালী জেলার ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা তাকে শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত উষ্ণ সংবর্ধনা জানান।

৩ জুন (সোমবার) সকাল ১১:০০ টায় তিনি নোয়াখালীতে প্রবেশ করেন। এসময় নোয়াখালীর বর্ডার থেকেই ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা তাকে সাদরে বরণ করে নেন।

received_378771929650365

এতে উপস্থিত ছিলেন উপ-সম্পাদক মামুন আল আব্দুল্লাহ, মোহাম্মদ পারভেজ, ই এস বি কায়েস সহ সোনাইমুড়ী উপজেলা ছাত্রলীগ, সোনাইমুড়ী কলেজ ছাত্রলীগ, সেনবাগ উপজেলা ছাত্রলীগ, চাটখিল উপজেলা ছাত্রলীগ ও বেগমগঞ্জ উপজেলা ছাত্রলীগের নেতা কর্মীবৃন্দ।

received_424852318357286

বরণ শেষে নোয়াখালী জেলা ছাত্রলীগ, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ, শহর ছাত্রলীগ ও সদর উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা তাকে নোয়াখালী জেলা আওয়ামীলীগের কার্যালয়ে নিয়ে আসেন।

IMG_20190603_142222_029

নোয়াখালী জেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আসাদুজ্জামান আরমান, লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রেজাউল করিম পারভেজ ও সাবেক সহ-সম্পাদক প্রশান্ত চৌধুরী প্রস্তু তার সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এরপর অপেক্ষারত বিভিন্ন স্তরের নেতাকর্মীদের সাথে সাক্ষাৎ করেন কেন্দ্রীয় নেতা মোহাম্মদ নাজিম।

কেন্দ্রীয় নেতা নাজিম বলেন, ‘নোয়াখালী জেলা ছাত্রলীগ ও বাকি সকল ইউনিটের ভালোবাসা আজীবন মনে থাকবে। বক্তব্যে তিনি নোবিপ্রবি, সোনাইমুড়ী, চাটখিল, সেনবাগ, বেগমগঞ্জের এর ছাত্রলীগের সকল ইউনিটের নেতা কর্মীদের ধন্যবাদ জানান।