Tuesday , 4 August 2020
শিরোনাম
নোবিপ্রবি’র শিক্ষার্থী মোহসীনর সাহায্যে এগিয়ে আসুন

নোবিপ্রবি’র শিক্ষার্থী মোহসীনর সাহায্যে এগিয়ে আসুন

মাইনুদ্দিন পাঠান, নোবিপ্রবি প্রতিনিধিঃ

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ফিশারিজ এন্ড মেরিন সায়েন্স বিভাগের মেধাবী ছাত্র মোঃ মোহসীন ফরহাদ গতকাল ব্রেইন স্ট্রোক করেছে। বর্তমানে সে National Institute of Neurosciences & Hospital এ চিকিৎসাধীন রয়েছে।

মোহসীনের পরিবারের সদস্যরা জানান, তার অবস্থা খুবই আশংকাজনক। চিকিৎসার জন্যে প্রাথমিকভাবে আড়াই লক্ষাধিক টাকার প্রয়োজন। এই বিপুল অঙ্কের চিকিৎসার ব্যয় বহন করা তার পরিবারের পক্ষে সম্ভব নয়। সম্মিলিতভাবে সবার প্রচেষ্টা এবং আর্থিক সহযোগিতা পেলে এই আক্রান্ত রোগ থেকে নিরাময় লাভ করে স্বাভাবিক জীবনযাপন করতে পারবে মোহসীন।
একুয়াকালচার বিষয়ে মাস্টার্সে অধ্যয়নরত এই শিক্ষার্থী যেখানে ক্যারিয়ার গঠনে তুমুল প্রতিযোগিতায় শামিল হওয়ার কথা, সেখানে সে একটি মরনব্যাধির সাথে যুদ্ধ করে যাচ্ছে।

যেখানে সে আলোকিত উজ্জ্বল ভবিষত্যের হাতছানিতে পরিবারের আশা আকাঙ্ক্ষার প্রদীপ হয়ে উঠার কথা, সেখানে পারিবারিক দরিদ্রতার কষাঘাতে তার জীবন-প্রদীপ নিভু নিভু করছে। অর্থের কাছে অসহায় আত্মসমর্পন করে নোবিপ্রবির এ মেধাবী শিক্ষার্থীকে আমরা হারাতে চাইনা।

মোহসীনের সহপাঠীরা জানান, জীবনযুদ্ধের এ সংগ্রামে তাকে একা ছেড়ে না দিয়ে, যদি আমরা সবাই তার পাশে দাড়াই, ইনশাআল্লাহ এই মেধাবী শিক্ষার্থী সুস্থ হয়ে আবার আমাদের মাঝে ফিরে আসবে।

সাহায্য পাঠানোর জন্য মোহসীন ফরহাদের একাউন্ট নম্বরঃ
Bank name: UCB Bank
Branch: Nabinagar, Savar
Account Holder: Arman Hossain
Account no: 0923204000004593

অথবা এই নাম্বারে যোগাযোগ করুনঃ

মোবাঃ ০১৮৬৬০৯০৯৪০