Monday , 6 July 2020
শিরোনাম
ত্রাণ দেওয়ার সময় ছবি তোলার জন্য দরিদ্রদের গায়ে হাত তুললেন চেয়ারম্যান

ত্রাণ দেওয়ার সময় ছবি তোলার জন্য দরিদ্রদের গায়ে হাত তুললেন চেয়ারম্যান

করোনাভাইরাসের কারণে সবকিছু বন্ধ থাকায় দিশেহারা হয়ে পড়েছে খেটে খাওয়া দিনমজুরসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ। এসব অসহায় মানুষদের বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দিতে বরাদ্দ দিয়েছে সরকার। তবে অসহায় মানুষদের সেই সরকারি খাদ্য সমাগ্রী বিতরণ না করে আটকে রাখার নানা অভিযোগ বিভিন্ন জায়গা থেকে পাওয়া যাচ্ছে।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয় যাখানে দেখা যায় কুষ্টিয়া বোয়ালিয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মহিউদ্দিন বিশ্বাস সরকারি ত্রান দেওয়ার সময় দরিদ্রদের সাথে দূর ব্যাবহার করেন। ছিবি তোলার সময় বার বার ক্যামেরার দিকে তাকাতে বলেন।

এদিকে বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে ৯৪ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।  এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪২৪। এছাড়া করোনায় আকান্ত হয়ে মারা গেছেন ৬ জন। মোট মৃতের সংখ্যা দাঁড়াল ২৭ জনে

এরআগে গতকাল বৃহস্পতিবার আক্রান্তের সংখ্যা ছিল ১১২ জন। দেশে করোনাভাইরাসে সংক্রমিত (কোভিড-১৯) প্রথম রোগী শনাক্ত হয় গত ৮ মার্চ। এরপর ১৮ মার্চ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম একজনের মৃত্যু হয়।

মহামারি করোনাভাইরাসে বিশ্বজুড়ে মৃতের সংখ্যা এখন প্রায় ৯৬ হাজার। শুক্রবার এই প্রতিবেদন লেখা পর্যন্ত এ সংখ্যা এখন ৯৫ হাজার ৭২২ জন। আর আক্রান্তের সংখ্যা এখন ১৬ লাখ ৩ হাজার ৭১৯ জন।