Thursday , 2 July 2020
শিরোনাম
চোখ মেরে যেভাবে বলিউডে জায়গা করে নিলেন প্রিয়া!

চোখ মেরে যেভাবে বলিউডে জায়গা করে নিলেন প্রিয়া!

‘শ্রীদেবী বাংলো’ দিয়ে বলিউডে পা রাখতে চলেছেন ইশারাকন্যা খ্যাত ভারতের দক্ষিণী চলচ্চিত্রের অভিনেত্রী প্রিয়া প্রকাশ। মুক্তি পেয়েছে এই সিনেমার ট্রেইলার।

সোমবার ‘শ্রীদেবী বাংলো’র ট্রেইলার প্রকাশ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে গণমাধ্যমকর্মীদের মুখোমুখি হন প্রিয়া। বলেন, রোহিত শেঠি পরিচালিত ‘সিম্বা’য় রণবীর সিংয়ের বিপরীতে অভিনয়ের ইচ্ছে ছিল তাঁর।

২০১৮ সালে মালয়ালাম চলচ্চিত্র ‘ওরু আদার লাভ’-এর ‘মানিক্য মালারায়া পুভি’ গানের স্বল্পদৈর্ঘ্যের টিজারে চোখ মেরে বিখ্যাত হয়েছিলেন প্রিয়া প্রকাশ। সেই দৃশ্যটি ছড়িয়ে পড়েছিল পুরো ভারতে। চোখের মায়াজালে ঝড় তুলেছিলেন বহু পুরুষের হৃদয়ে। সেই থেকে ইশারাকন্যা হিসেবে খ্যাতি ১৯ বছরের এই তরুণীর।

২০১৮ সালে প্রিয়াকেই গুগলে সবচেয়ে বেশি খুঁজেছেন ভারতের মানুষ। আর বাংলাদেশে গুগল সার্চের তালিকায় তাঁর অবস্থান ছিল দ্বিতীয়।

গুঞ্জন ছিল, রণবীর সিং অভিনীত ‘সিম্বা’য় অভিনয় করবেন প্রিয়া। তবে শেষ পর্যন্ত এ ছবির প্রধান চরিত্রে অভিনয় করেন সাইফ আলি খানের মেয়ে সারা আলি খান। শুধু ভারতই নয়, আন্তর্জাতিক বক্স অফিসেও হিট করেছে সিম্বা।

সাম্প্রতিক কোন সিনেমায় যুক্ত হতে চেয়েছিলেন? এমন প্রশ্নের উত্তরে প্রিয়া প্রকাশ বলেন, ‘আমি সিম্বায় কাজ করতে চেয়েছিলাম। জোর গুঞ্জন ছিল, আমি এই ছবিতে কাজ করতে যাচ্ছি। চেয়েছিলাম এই গুঞ্জন সত্য হোক। কারণ আমি রণবীর সিংয়ের একনিষ্ঠ ভক্ত।’

“‘উরি’ ছবির প্রদর্শনীতে আমি রণবীরকে বলেছি, ‘আমি আপনার বড় ভক্ত’। এরপর তিনি আমাকে বলেন, ‘আমি সত্যিই তোমার চোখের ইশারা পছন্দ করি’, যার জন্য আমি খুবই উচ্ছ্বসিত”, যোগ করেন প্রিয়া।

গেল সপ্তাহে ভিকি কুশল অভিনীত ‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ ছবির বিশেষ প্রদর্শনীতে হাজির হন প্রিয়া প্রকাশ। এ সময় আরো উপস্থিত ছিলেন হৃতিক রোশন, বরুণ ধাওয়ান, রণবীর সিং, রোহিত শেঠি ও ক্যাটরিনা কাইফ।

বলিউড তারকাদের সঙ্গে সাক্ষাৎ কেমন হলো?

“এই প্রথমবারের মতো এঁদের সঙ্গে আমার দেখা হলো। তো একেবারের নতুন ব্যাপার ছিল। ‘উরি’ দেখে অসাধারণ সময় কাটিয়েছি। এটা সত্যিই দারুণ ছবি। ভিকি কুশল তাঁর ছবির প্রদর্শনীতে আমায় নিমন্ত্রণ করেছেন, এটা খুব মিষ্টি ব্যাপার ছিল। আমি অনেকের সঙ্গে কথা বলেছি এবং তাঁরা সত্যিই অসাধারণ। আমাকে স্বাগত জানিয়েছেন। তো পুরো ব্যাপারটিই ছিল অতি উচ্ছ্বাসের”, বলেন প্রিয়া।

বলিউডে প্রবেশ করতে চলেছেন প্রিয়া। এখন তাঁকে আলিয়া ভাট, শ্রদ্ধা কাপুর, সারা আলি খান ও জাহ্নবী কাপুরের মতো তারকাদের সঙ্গে প্রতিযোগিতা করতে হবে। কেমন লাগছে প্রিয়ার?

‘প্রথমত আমি মনে করি, তাঁরা সবাই আমার অগ্রজ এবং সবাই ভালো কাজ করে চলেছেন। আমি আমার কাজটা করে যাব এবং ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা তৈরি করব। মানুষ আমাকে ইশারাকন্যা হিসেবে চেনেন। আমি চাই মানুষ আমাকে অভিনেত্রী হিসেবে গ্রহণ করুন, শুধু ইশারাকন্যা হিসেবে নয়’, বলেন প্রিয়া।

প্রশান্ত মামবুলি পরিচালিত ‘শ্রীদেবী বাংলো’ ছবিতে প্রিয়া প্রকাশ জুটি বেঁধেছেন প্রিয়াংশু চক্রবর্তীর সঙ্গে। সূত্র : হিন্দুস্তান টাইমস